অাশা মরিচিকা
- মো : নাহিদ সরদার ২৮-০৪-২০২৪

আশা মরিচিকা
------------------------
আশার বুকেতে খঞ্জর বিঁধেছি
বেদনায় বেঁধেছি নীড়,
সুখের সাথেতে আড়ি পেতেছি
দুঃখেরা করেছে ভীড়।
নেশাতুর প্রেম দিয়েছি তালাক
যাবেনা'কো আর তার কাছে
ভালবাসায় আর মজিবেনা মন
ছুটিবেনা তার পিছে।
আপনার মাঝে আপনাকে খুঁজিব
আশার মাঝেতে নয়,
হেথায় শুঁধু দেখি মরিচিকা
আর জীবনের হয় যেন ক্ষয়।
ভালোবাসার নিয়ন্ত্রণক হেথায় আমি
ভালোবাসা মোরে নয়,
জীবন যুদ্ধে আমিতো সেরা
আমার হবে জয়।
আশার ছলনায় পড়িব না
বাঁধিব না আর বুক,
কবিতার মাঝেতে জীবন গড়িব
কবিতায় খুঁজিব সুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।